যশের সঙ্গে পূজা মন্ডপে নুসরাত

যশের সঙ্গে পূজা মন্ডপে নুসরাত

বিনোদন

বিনোদন: ঢালিগঞ্জে এই সময়ের বেশ আলোচিত নুসরাত ও যশ। প্রেম, বিয়ে, সন্তান, নিখিল- নানা বিষয়েই আলোচনার কেন্দ্রে এই জুটি। তবে সব আলোচনা ছাপিয়ে তারা উভয়ে বিন্দাস জীবন যাপন করছেন। পূজাতে ভাল সময় কাটাচ্ছেন। তারা দু’জনই ম-পে ম-পে ঘুরে বেড়াচ্ছেন। একসঙ্গে ঢাকও বাজাচ্ছেন।

নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে এমন ভিডিও। এই ভিডিও দেখে অনেকেই ২০১৯ সালের পুজোর কথা স্মরণ করেছেন। তখন নিখিল জৈনের সঙ্গে এভাবেই পুজোয় ঘুরে বেড়িয়েছেন নুসরাত। নিখিলের সঙ্গে ঢাকও বাজিয়েছিলেন ওই সময়। দু’বছরে পরিস্থিতি সম্পূর্ণ পাল্টে গেছে। এদিকে গত রোববার আবার ধুমধাম করে যশের জন্মদিন উদযাপন করেন নুসরাত। ‘হাজব্যান্ড’ ও ‘ড্যাড’ লেখা কেক আনেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে যশের জন্মদিন উদযাপনের ছবিও শেয়ার করেছেন নুসরাত। নিখিল জৈনের সঙ্গে নুসরতের মনোমালিন্যের খবর জানাজানির কিছুদিন পর যশ-নুসরতের সম্পর্কের বিষয়টি সামনে আসে। এই গুঞ্জন আরও জোরাল হয় নুসরাতের অন্তসত্ত্বা হওয়ার পর। শোনা যায়, ওই সময়টা নুসরাতের পাশেই ছিলেন যশ।

ছেলে ঈশানের জন্মের সময়ও হাসপাতালে ছিলেন যশ। ঈশানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। গাড়ি চালিয়ে নুসরাত ও ঈশানকে বাড়িতে নিয়ে যান। এরপরই ঈশানের জন্ম সনদ প্রকাশ্যে আসে। সেখানে ঈশানের বাবা হিসেবে যশের নাম নথিভূক্ত করিয়েছেন নুসরাত।