ঘোড়াঘাটে পৌরসভা নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রকাশ

দিনাজপুর

ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করেছেন জেলার সিনিয়র নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক।

মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে আসন্ন ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী,৩১ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলের ১০ জন প্রার্থীর বৈধ তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ইউনুছ আলী,স্বতন্ত্র থেকে পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র আঃসাত্তার মিলন,উপজেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ,পৌর জামায়াতের সাবেক আমির আব্দুল মান্নান সরকার রয়েছেন।

সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এর মধ্যে রয়েছেন,১ নং ওয়ার্ড থেকে- সাখাওয়াত হোসেন,রফিকুল ইসলাম,রাহাত আহমেদ,আব্দুল মমিন, ২ নং ওয়ার্ড থেকে- মিজানুর রহমান,জাহাঙ্গীর আলম,আব্দুল ছোবহান,আজগর আলী, ৩ নং ওয়ার্ড থেকে-ফজলুর রহমান শাহ,রেজোয়ান মিয়া,আহসান আহমেদ, ৪ নং ওয়ার্ড থেকে-সাহেব মিয়া,আনোয়ার হোসেন,সাইদুর রহমান সাজু, ৫ নং ওয়ার্ড থেকে-জিয়াউর রহমান,মোহাম্মদ আলী,ফারুক আজম, ৬ নং ওয়ার্ড থেকে-সাহিদ পারভেজ,শাহারুল ইসলাম,আব্দুল আজিজ হান্নান, ৭ নং ওয়ার্ড থেকে- মেহেদুল, জয়নাল আবেদীন,রোকোনুজ্জামান, ৮ নং ওয়ার্ড থেকে-ইফতেখার আহমেদ,মকলেছুর রহমান,নজরুল ইসলাম,ফেরদৌসী বেগম, ৯ নং ওয়ার্ড থেকে-সেকেন্দার আলী,আব্দুল কাদের মিয়া,সোহরাব হাসান,রেজাউল করিম।

সংরক্ষিত কাউন্সিলরদের মধ্যে আছেন, ১,২,৩ থেকে লাকী বেগম, রাহেনা পারভিন, আঁখি আক্তার,আমেনা খাতুন, ৪,৫,৬ থেকে মজিদা বেগম,ছেলিনা বেগম,খাতিজা বেগম,মহাছেনা বেগম এবং ৭,৮,৯ থেকে আয়েশা সিদ্দিকা,সালমা খাতুন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান,উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহজাহান মানিক এবং থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির পিপিএম (সেবা), পৌরসভা নির্বাচনের সকল মেয়র প্রার্থী, সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ।এছাড়া প্রার্থীদের প্রস্তাবকারী এবং সমর্থকরাও এসময় উপস্থিত ছিলেন।