দিনাজপুরে ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের মানববন্ধন কর্মসূচী পালন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট গণহত্যা দিবসের শোক র‌্যালী করার পর যুব শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মীদের উপর সন্ত্রাসীদের হামলা ও পুলিশী হুমকির প্রতিবাদে কাফনের কাপড় পরিধান করে মানববন্ধন কর্মসূচী পালন করেন সংগঠনের নেতাকর্মীরা।

ছাত্র অধিকার পরিষদের সভাপতি একরামুল হক আবিদের উপর নৃশংস্ব হামলার প্রতিবাদে এই মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মী ও সর্মথকেরা।

১২ অক্টোবর মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সম্মুখ সড়কে বাংলাদেশ-ছাত্র-যুব শ্রমিক অধিকার পরিষদ জেলা শাখার ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে সংগঠনের নেতাকর্মীরা। সংগঠনের যুব পরিষদের জেলা সমন্বয়ক আজিম আহম্মেদ সঞ্চয় এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, রাষ্ট্র আমলা আর কামলা দিয়ে চলবে না।

রাস্ট্র জনগণের, জনগণের কাছেই অধিকার ফিরিয়ে দিতে হবে। তারা বলেন, পুলিশ দিয়ে বাড়ি বাড়ি গিয়ে হয়রানি বন্ধ করতে হবে। অন্যথায় দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে। আমরা নতুন সংগঠন গড়েছি-জনগণের অধিকার আদায়ের জন্য। প্রয়োজনে জীবন বিলিয়ে দেবো। কোনোভাবেই আমাদের দমন করা যাবে না। নেতাকর্মীদের উপর দুর্বত্তের হামলা, নিপীড়ন বন্ধ করতে হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক সেলিম রেজা, যুব অধিকার পরিষদের সহ সমন্বয়ক ওয়ারেসুর রহমান ডাবলু, আবু হানিফ, রেজাউল করিম, ছাত্র অধিকার পরিষদের সাহিত্য বিষয়ক সম্পাদক নিলয় আহমেদ সজিব প্রমুখ।