শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ

রাজশাহী

বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করেছে বলে উল্লেখ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দিয়ে বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে মেয়র এ কথা উল্লেখ করেন।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে নগর ভবনে পূজা মন্ডপের জন্য নগদ অর্থ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) পক্ষ থেকে মহানগরীর ৭৪টি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হয়।

অর্থ প্রদান অনুষ্ঠানে রাসিক মেয়র লিটন বলেন, রাজশাহী শান্তির মহানগরী। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। মহানগরীতে শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হলো। আশা করছি বিগত বছরের ন্যায় এবারো উৎসাহ উদ্বীপনায় সুষ্ঠু ও সুন্দরভাবে দুর্গাপূজা উদযাপিত হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ প্রমুখ।