আরিয়ানকে নিয়ে কঙ্গনার বিস্ফোরক মন্তব্য

আরিয়ানকে নিয়ে কঙ্গনার বিস্ফোরক মন্তব্য

বিনোদন

বিনোদন: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌতে অনেকটা ঠোঁটকাটা। বলিউডসহ দেশের বিভিন্ন প্রায় সব ঘটনায় নিয়ে নিজের মন্তব্য প্রকাশ করেন এই অভিনেত্রী। মাদককাান্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতার নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন কঙ্গনা।

তবে রোববার বলিউডের আরেক স্টার হৃতিক রোশন আরিয়ানের পাশে দাঁড়িয়ে খোলা চিঠি লিখতেই যেন তেলেবেগুনে জ¦লে উঠলেন কঙ্গনা। ‘মাফিয়া পাপ্পু’রা আরিয়ানের হয়ে সাফাই গাইছে এই মন্তব্যের করে সরাসরি শাহরুখকে কটাক্ষ করে বসলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে জ্যাকি চ্যানকে নিয়ে একটি পোস্ট রি-শেয়ার করেছেন কঙ্গনা।

সেই পোস্টে বলা হয়, কীভাবে ২০১৪ সালে মাদককা-ে ছেলের নাম জড়ানোর পর প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জ্যাকি চ্যান। সেসময় চীনের বেইজিং থেকে ফেরার পথে গ্রেফতার হয়েছিলেন তার ছেলে জেসি, তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছিল। জ্যাকি চ্যান সেই সময় প্রকাশ্যে ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, ‘এই ঘটনার জন্য আমি ভীষণভাবে লজ্জিত ও হতাশ।

এতে আমার স্ত্রীর মন ভেঙে গেছে। জেসির হয়ে আমরা ক্ষমা চাচ্ছি। জনতার কাছে আমরা ক্ষমাপ্রার্থী।’ এই পোস্ট নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘শুধু বলছিলাম আর কি!’ এটা কাউকে বুঝতে অসুবিধা হবে না, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনার এই পোস্ট করেছেন। তিনি যে শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার উপদেশ দিলেন সেটাই ইঙ্গিতে বুঝিয়ে দিলেন।

হৃতিক রোশন আরিয়ানের পক্ষে আওয়াজ তোলার কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টা পোস্টে বিস্ফোরণ ঘটান কঙ্গনা। তিনি লেখেন, ‘সব মাফিয়া পাপ্পুরা আরিয়ানের হয়ে কথা বলছে। আমরা সবাই ভুল করিৃ কিন্তু সেটা নিয়ে গৌরব করা ঠিক না। বরং, এটা ওকে সাহায্য করবে সঠিক চিন্তা-ভাবনা করতে ও কোনো কাজের ফল কী হতে পারে তা শিখতে।

আশা করি যায়, এতে (গ্রেফতার) সে (আরিয়ান) বিকশিত হবে, ভবিষ্যতে আরও ভালো এবং বড় মানুষ হবে। কোনো দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই ঠিক না এটা বোঝানো যে, তারা কোনো ভুল করেনি।’ আরিয়ান গ্রেফতার হওয়ার পর শাহরুখ খানের বাড়ি মান্নাতে ছুটে গিয়েছিলেন সালমান খান।

এ ছাড়া বলিউড তারকা দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখার্জি, রোহিত শেঠি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়ার মতো তারকারা ‘বাদশা’কে ফোন করে পাশে থাকার বার্তা দিয়েছেন।