জেলা দাবা লীগে চ্যাম্পিয়ন পঞ্চগড় প্রেসক্লাব

জেলা দাবা লীগে চ্যাম্পিয়ন পঞ্চগড় প্রেসক্লাব

রংপুর

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলা দাবা লীগে পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার দুপুরে জেলা পরিষদ হলরুমে আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম বিজয়ীদের হাতে মেডেল, প্রাইজ মানি ও ট্রফি তুলে দেন।

এ সময় পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা গৌতম কুমার রায়, জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারাসহ প্রবীণ দাবারু এবং বিভিন্ন টিমে প্রতিযোগিরা উপস্থিত ছিলেন। পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম এ খেলোয়ার ছিলেন-সাফওয়ান, সাদিদ, সিরিজ, লিটন, কসিমউদ্দীন এবং মিলন। ম্যানেজারের দায়িত্বে ছিলেন গোলাম শামীম।

‘বুদ্ধির খেলা দাবা শিখি, মানসিক স্বাস্থ্য ভাল রাখি’ এই শ্লোগানে গত বৃহষ্পতিবার ৫ দিনব্যাপি জেলা দাবা লীগের আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। জেলা পুলিশের সহায়তায় লীগে মোট ১১টি দল অংশ নেয়। অংশগ্রহণকারী দলগুলো হলো-পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম, পঞ্চগড় চেম্বার অব কমার্স দাবা টিম, দেবীগঞ্জ থানা দাবা টিম, বোদা থানা দাবা টিম, আটোয়ারী থানা দাবা টিম, সদর থানা দাবা টিম, তেঁতুলিয়া থানা দাবা টিম, চতুরঙ্গ দাবা টিম, বন্ধুগোষ্ঠী দাবা টিম এবং রং বেরং দাবা টিম।

পয়েন্ট ভিত্তিক লীগ পর্যায়ের এই খেলায় পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম, রং বেরং দাবা টিম এবং আটোয়ারী থানা দাবা টিম চুড়ান্ত পর্যায়ের খেলার যোগ্যতা অর্জন করে। তবে চুড়ান্ত প্রতিযোগিতায় আটোয়ারী থানা দাবা টিমকে হারিয়ে পঞ্চগড় প্রেসক্লাব দাবা টিম চ্যাম্পিয়ন হয়।