দিনাজপুরে বিকল্প ধারা আয়োজিত সাবেক রাষ্ট্রপতি ডাঃ বদরুদ্দোজার ৯১তম জন্ম বার্ষিকী পালিত

দিনাজপুরে বিকল্প ধারা আয়োজিত সাবেক রাষ্ট্রপতি ডাঃ বদরুদ্দোজার ৯১তম জন্ম বার্ষিকী পালিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশ’র প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর ৯১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকল্প ধারা বাংলাদেশ দিনাজপুর জেলা আয়োজিত ১১ অক্টোবর সোমবার দুপুর ১২ টায় দিনাজপুর প্রেসক্লাব (নিমতলা) প্রাঙ্গনে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিটির সভাপতি মোঃ আশরাফুল ইসলাম।

বক্তব্য রাখেন দৈনিক আজকের প্রতিভার বার্তা সম্পাদক ও প্রবীন সাংবাদিক মোঃ আবদুর রহমান, বিকল্প ধারা জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু, মোঃ জাবেদ আলী সরকার, সাবেক পৌর কমিশনার সৈয়দ সরাফত আলী (সদর উপজেলা কমিটির আহবায়ক), সাংগঠনিক সম্পাদক মোঃ তাকরিমুল ইসলাম (লিয়ন চৌধুরী), অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, সৈয়দ সুলতান আহম্মেদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী ছিলেন একজন দুর্নীতি মুক্ত রাজনৈতিক মহাপুরুষ।

সভাপতির বক্তব্যে জেলা কমিটির সভাপতি মোঃ আশরাফুল ইসলাম দিনাজপুর পৌরসভাকে অতিশ্রীঘ্রই দিনাজপুর সিটি কর্পোরেশনে উন্নিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া করা হয় ও সাবেক রাষ্ট্রপতি বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন নেতৃবৃন্দ।