দিনাজপুরে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় ২ জন আটক

দিনাজপুরে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় ২ জন আটক

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ নিজের ব্যবহৃত প্রাইভেট কার (গাড়ি নং- ঢাকা-মেট্রো- “খ” ১২-০৭৭৬) করে মাদকদ্রব্য ফেনসিডিল পাচার করার সময় জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের হাতে আটক হয়েছে ২ মাদক ব্যবসায়ী।

রোববার রাত ৯টা সময় দিনাজপুর শহরের খোকন মৌলভীর মোড় নাম স্থানে একটি প্রাইভেট কারে তল্লাশি করে করে ডিবি পুলিশ। এসময় গাড়িতে থাকা ১টি ব্যাগে ২ বান্ডিলে ৫০ পিচ মাদকদ্রব্য ফেন্সিডিলের বোতল উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় ঐ প্রাইভেটকার জব্দ করে গাড়িতে থাকা ২ জনকে আটক করে।

আটকৃতরা হলেন, দিনাজপুর শহরের রামনগরের মামুনের মোড় এলাকার মৃত- আজাহার আলীর ছেলে পলাশ (৩৫), বিরল উপজেলার আকরগ্রাম এলাকার আব্দুল লতিফ এর ছেলে শাহ জালাল (৩৯)।

দিনাজপুরে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় ২ জন আটক

জেলা গোয়েন্দা শাখা ডিবি’র ওসি মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি বিরল উপজেলার গগনপুরসীমান্ত থেকে একটি প্রাইভেট কারে মাদকদ্রব্য পাচার হচ্ছে। আমরা সে সংবাদের ভিত্তিতে বিভিন্ন স্থানে গাড়ি তল্লাশি শুরু করি। শহরের খোকন মৌলভীর মোড়ে আমরা গাড়িটি তল্লাশি করলে গাড়িতে থাকা ফেনসিডিল সহ তাদের আটক করি। প্রাথমিক ভাবে আমরা জানতে পারি আটকৃত আসামীরা ইতিপূর্বে এ গাড়ি ব্যবহার করে সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সহ বিভিন্ন মাদকদ্রব্য এনে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

আসামীদের বিরুদ্ধে মাকদদ্রব্য নিয়নন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক আজ সোমবার দুপুরে আসামীদের আদালতে সোর্পদ করা হয়।