দিনাজপুরে বিশ্ব লায়ন সেবা র‌্যালী অনুষ্ঠিত

দিনাজপুরে বিশ্ব লায়ন সেবা র‌্যালী অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ শনিবার লায়ন্স ক্লাব দিনাজপুর এর আয়োজনে প্রতি বছরের মত এবারও অক্টোবর সেবা মাস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ফুলবাড়ী বাসস্ট্যান্ডস্থ লায়ন ভবন থেকে বের হয় এবং শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

বিশ্ব লায়ন দিবসের উপর র‌্যালীটির নেতৃত্ব দেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান মুন্না ও ক্লাব সেক্রেটারী লায়ন ইঞ্জিঃ আমজাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ক্লাব প্রেসিডেন্ট মোকাররম হোসেন খান, সাবেক ক্লাব সেক্রেটারী লায়ন আলহাজ্ব এম.এ খালেক, লায়ন মোঃ ফরিদুল ইসলাম, লায়ন মোঃ মোকাররম হোসেন, লায়ন নুরুল ইসলাম আবু, লায়ন শাহ্ আলমসহ লিউ ক্লাব অব দিনাজপুরের প্রেসিডেন্ট- সেক্রেটারী ও সদস্যবৃন্দ এবং শিশু পরিবারের কন্যা শিশুরা।

র‌্যালীটির উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট মিজানুর রহমান মুন্না বলেন, লায়ন সদস্যদের ব্রত হবে দেশকে এবং দেশের মানুষকে ভালোবাসতে।

মানবতার কল্যাণে লায়ন্স ক্লাব সারাবিশ্বে আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। র‌্যালীটি চক্ষু হাসপাতাল হয়ে, উপশহর এবং শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ফুলবাড়ী বাসস্ট্যান্ডস্থ লায়ন ভবনে এসে শেষ হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্লাবের এ.ও আব্দুস সবুর সরকার।