প্রধানমন্ত্রীর নির্দেশনায় অনলাইন নিউজ পোর্টালের বিকাশ হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর নির্দেশনায় অনলাইন নিউজ পোর্টালের বিকাশ হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অনলাইন নিউজ পোর্টালের বিকাশ ও বিস্তার সম্ভব হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মো: মুরাদ হাসান। বৃহস্পতিবার (৭ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে একটি অনলাইন নিউজ পোর্টালের বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এ কথা জানান।

ডা: মো: মুরাদ হাসান বলেন, আজকের তরুণদের হাত ধরেই অনলাইন প্লাটফর্ম স্বচ্ছতা নিশ্চিত করে জাতিকে সঠিক তথ্যসেবা প্রদানে অগ্রণী ভূমিকা পালন করবে। প্রতিমন্ত্রী এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামকে শ্রব্ধার সাথে স্মরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনলাইন নিউজ পোর্টালটির সম্পাদক মো: মহসিন হোসেন।

এতে আরও উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মিজান মালিক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ আওয়ামী লীগের এাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য খায়রুল আলম সাগর, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ডাকসুর সাবেক জিএস গোলাম রব্বানী এবং ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেল প্রমুখ।