দিনাজপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

দিনাজপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা কারাগার থেকে জামিনে ছাড়া পেয়ে হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকদের ভালোবাসায় সিক্ত হলেন ত্যাগী ও কর্মীবান্ধব নেতা দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন।

৬ অক্টোবর বুধবার সকাল থেকে দিনাজপুর জেলা কারাগারের সামনে আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জমায়েত হয়ে অপেক্ষা করতে থাকেন কখন বের হচ্ছেন প্রিয় নেতা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এ সময় নেতা-কর্মীরা একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

দিনাজপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন

বিকেল ৪ টা ২৫ মিনিটে দিনাজপুর জেলা কারাগারের প্রধান ফটক থেকে বের হলে সেখানে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। হাজারও নেতা-কর্মী ও সমর্থকদের উচ্ছাসিত আবেগ দেখে চোখে অশ্রু সংবরণ করতে পারেননি বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। বাকরুদ্ধ হয়ে নিজে কেঁদে উপস্থিত সকলকেই কাঁদিয়েছেন তিনি। এ সময় বিশ্বজিৎ ঘোষ কাঞ্চনকে জড়িয়ে ধরে ফুলেল শুভেচ্ছা জানান হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থক।

একই দিনে হাই কোর্ট-এর আদেশে জামিনে জেলা কারাগার থেকে ছাড়া পান দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া জাকির ও যুব লীগ নেতা সিরাজুস সালেকীন রানা।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) একটি মামলায় সিনিয়র জুডিশিয়াল মাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।