গাইবান্ধার ফুলছড়ির ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামী ইমরানসহ ২জন গ্রেফতার

গাইবান্ধার ফুলছড়ির ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামী ইমরানসহ ২জন গ্রেফতার

রংপুর

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা চাঞ্চল্যকর মামলায় দু’জনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, রোববার (৩ অক্টোবর) রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থেকে ইমরান (৩৪) ও রবিনকে (২৮) গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, রকি হত্যা মামলার এজাহারনামীয় আসামী ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সেখানে একটি লোহা গলানোর কারখানায় পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিলেন তিনি।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে। ইমরান জেলা শহরের পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে এবং রবিন পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান হাসু মিয়ার ছেলে। রবিনের নামে একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এছাড়াও সদর থানার একটি চার্জশিটভুক্ত মামলার আসামী রবিন।

উল্লেখ্য; গত ১১ জুলাই রাতে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরীর সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরদিন নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরো ৭/৮ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।