সাঘাটায় দুর্বৃত্তের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গুরুতর আহত

রংপুর

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটায় উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াদুদকে দুর্বৃত্তরা হত্যা উদ্দেশ্য মারপিট করে গুরুতর আহত করেছে।

ঘটনাটি ঘটে সোমবার (৪ অক্টোবার) দুপুর ১২টার দিকে সাঘাটা উপজেলা চেয়ারম্যানের বাড়ীর পিছনে যাদুরতাইড় নামক এলাকায় জাকিরের চাতালের সামনের রাস্তায়।

স্থানীয়রা গুরুতর আহত ওয়াদুদ চেয়ারম্যানকে উদ্ধার করে প্রথম সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার কামালেরপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ নারী নির্যাতনের ঘটনার একটি শালিস শেষে দুপুরে বাড়ী ফিরছিলেন। ওই শালিস ছেলে পক্ষ না মানার কারণে ক্ষিপ্ত হয়ে তাঁকে কয়েকজন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে মামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। এঘটনায় স্থানীয়রা ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

সাঘাটা থানা অফিসার ইনচার্জ মো. মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।