রাজশাহীর মোহনপুরে চুরি হওয়া ভ্যানগাড়িসহ গ্রেপ্তার ৪

রাজশাহীর মোহনপুরে চুরি হওয়া ভ্যানগাড়িসহ গ্রেপ্তার ৪

রাজশাহী

রাজশাহীর মোহনপুরে চুরি হওয়া ব্যাটারি চালিত ভ্যানগাড়িসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে ভ্যানগাড়ির মালিক বাকছের আলী বাদি হয়ে চারজনকে আসামি করে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার পর রাতেই মোহনপুর বাজার থেকে প্রথমে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈইল গ্রামে অভিযান চালিয়ে ভ্যানগাড়িসহ আরো একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে মোহনপুর বাজারের বাকশিমইল রোড থেকে উপজেলার পাথালিয়া গ্রামের বাকছের আলীর ভ্যানগাড়ি চুরি হয়ে যায়। অনেক খুঁজাখুঁজির পর ভ্যানগাড়ি না পেয়ে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেন ভ্যানগাড়ি মালিক। মামলার পর রাতেই ভ্যানগাড়িসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে উজ্জ্বল হোসেন (২৫), আজিজুল হকের ছেলে রাকিব (২১), মইফুল ইসলামের ছেলে রনি (২২) ও কেশরহাট পৌরসভা এলকার বাকশৈইল গ্রামের বাবর আলীর ছেলে মোনারুল ইসলাম (৩২)।

মোহনপুর থানার পুলিশের উপপরিদর্শক আবু বক্কর সিদ্দিক জানান, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী ব্যাটারি চালিত ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, মামলার পর রাতেই চারজনকে গ্রেপ্তার এবং ভ্যানগাড়ি উদ্ধার করা হয়েছে। পরে রোববার দুপুরে আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।