ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে মাদরাসা শিক্ষকসহ দুই জনের কারাদণ্ড

ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে মাদরাসা শিক্ষকসহ দুই জনের কারাদণ্ড

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবনের দায়ে সৈয়দ সাইফুল ইসলাম (৪০) নামে এক মাদরাসা শিক্ষকসহ দুই জনের ভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন, ভ্রম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন।

শুক্রবার দিবাগত রাতে পৌর এলাকার সুজাপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় হাতে-নাতে আটক করে তাদের এই সাজা প্রদান করেন।

ভ্রম্যমান আদালতের সাজাপ্রাপ্ত মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম, উত্তর সুজাপুর গ্রামের সৈয়দ জাহেরুল ইসলামের ছেলে ও ফুলবাড়ী দুরুসসুন্নাহ ফাজিল মাদরাসার সহকারী মৌলুভি শিক্ষক এবং পৌর এলাকার ১,২ ও ৩নং ওয়াডের নিকাহ রেজিষ্টার। অপর সাজাপ্রাপ্ত হলেন পৌর এলাকার চকচকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রুবেল (৩০)।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন শুক্রবার দিবাগত রাতে উপজেলার নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের নেতৃত্বে পৌর এলাকার সুজাপুর গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবনের সময় মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম ও রুবেলকে আটক করা হয়।

এ সময় মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলামকে ৭দিনের ও রুবেলকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। শনিবার তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়।

এদিকে মাদরাসা শিক্ষক হয়েও মাদক সেবন করায় নৈতিক শৃংখলা ভঙ্গের দায়ে মাদরাসা থেকে বহিস্কার করার দাবী করেছেন মাদকরাসার শিক্ষাথীর অভিভাবকেরা।

এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী দারুসসুন্নাহ ফাজিল মাদরাসার অধ্যক্ষ এমএস শহীদুল্যাহ বলেন মাদরাসা পরিচালনা কমিটির সভায় এই বিষযে সিদ্ধান্ত নেয়া হবে।