পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ কর্মহীন মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক হস্তান্তর

পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ কর্মহীন মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক হস্তান্তর

রংপুর

পঞ্চগড় প্রতিনিধিঃ দেশে চলমান করোনা ভাইরাস সংকট মোকাবেলায় কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে পঞ্চগড় জেলার কর্মহীন মানুষের জীবিকা নির্বাহে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ চিকিৎসা ব্যয় নির্বাহের জন্য সোনালী ব্যাংকের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে আর্থিক সহায়তার চেক তুলে দেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জয়শ্রী রানী রায়, সোনালী ব্যাংক লিমিটেড পঞ্চগড় শাখার ব্যবস্থাপক রেজাউল করিম, প্রিন্সিপাল অফিসার মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম জানান, করোনায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তার জন্য সোনালী ব্যাংক পঞ্চগড় শাখা করোনা তহবিলে এক লাখ ৭৬ হাজার টাকা প্রদান করেছিল। এই টাকা থেকে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ বিভিন্ন পেশার ৮৮ জনকে তালিকাভূক্ত করা হয়। আজ তাদের প্রত্যেককে দুই হাজার টাকার চেক প্রদান করা হলো। এই টাকা দিয়ে তারা খাদ্য ও চিকিৎসা সামগ্রীসহ চিকিৎসা ব্যয় নির্বাহ করতে পারবে।