দিনাজপুর বাঁশেরহাটের আমবাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

দিনাজপুর বাঁশেরহাটের আমবাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

দিনাজপুর

দিনাজপুর বাঁশেরহাটের আমবাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার।

দিনাজপুর সদর উপজেলার বাশেরহাট এলাকায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী এএইচএম মাহমুদ আলী এমপি’র আমবাগান থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২১সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় আম বাগানে মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা, পরে পুলিশ গিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত ওই যুবকের নাম আবু বকর সিদ্দিক (৩০)। তিনি খানসামা উপজেলার ভাবকী গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মরদেহের উদ্ধারের সময় পকেটে থাকা একটি চিরকুট পায় পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই চিরকুটে নাম-পরিচয় ও মোবাইল নম্বর ছিল। প্রাথমিক তদন্তে ওই যুবক আত্মহত্যা করেছে বলে ধারনা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার বাশেরহাট এলাকার একটি আমবাগানে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে কোতয়ালী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এ সময় মরদেহের জামার পকেটে থাকা একটি চিরকুট পায় । পরে চিরকুটে থাকা মোবাইল নাম্বারে যোগাযোগ করে বিষয়টি নিহতের পরিবারকে জানায় পুলিশ। মরদেহটি উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয় ওই যুবক। এরপর আর তিনি আর বাড়িতে ফেরেননি। তার একটু মানসিক সমস্যাও রয়েছে বলে পরিবার জানিয়েছে।

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে যেখানে নাম-পরিচয় ও মোবাইল নম্বর রয়েছে। ময়নাতদন্ত ও তদন্ত প্রতিবেদনের পরই বিস্তারিত জানা যাবে।