জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ ৬ জুয়াড়ী আটক

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ ৬জুয়াড়ীকে আটক করেছে। এসময় জুয়ার আসর থেকে প্রায় ৪ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় তাদের দিনাজপুরের আদালতে সোপর্দ করা হয়। এর আগে ঘোড়াঘাট উপজেলার নারায়নপুর গ্রামের একটি বাড়ী থেকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও একই ইউনিয়নের হাসানখোড় গ্রামের মৃত দেওয়ান মহিউদ্দিনের ছেলে আমিনুল ইসলাম রিন্টু (৫২), ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাইনুর ইসলাম রানু সরকার (৪৫), কশিগাড়ী গ্রামের মৃত ভূষণ সরকারের ছেলে শ্রী বকুল সরকার (৪৫), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৬৩) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম, ৩লাখ ৯৪ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। রাতেই তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় তাদের আদালতে সোপর্দ করা হয়।