দিনাজপুর সদর উপজেলা তাঁতীলীগের কমিটি ঘোষনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুর সদর উপজেলা তাঁতীলীগের কমিটি ঘোষনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ তাঁতীলীগ দিনাজপুর জেলা শাখার আয়োজনে সদর উপজেলা তাঁতীলীগের কমিটি ঘোষনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ সেপ্টেম্বর শুক্রবার শহরের বাসুনিয়াপট্টিস্থ শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তাঁতীলীগ জেলা শাখার আয়োজনে সদর উপজেলা তাঁতী লীগের কমিটি ঘোষনা ও মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস,এম খালেকুজ্জামান রাজু।

জেলা তাঁতী লীগের সদস্য সচিব শামসুল হুদা শান্তর প্রাণবন্ত সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ রেজাউল করিম রাকি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল আলম রবু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি জাতীয় পরিষদের সাবেক সদস্য গোলাম মোস্তফা দুলাল, জেলা যুবলীগ প্রস্তাবিত কমিটির যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ মামুন, জেলা কমিটির সদস্য সৈয়দা সুলতানা ফেরদৌসী, শহর তাঁতী লীগের আহবায়ক মোঃ আবু বক্কর সিদ্দিক রোমান, ৯নং ওয়ার্ড তাঁতী লীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সদর উপজেলা তাঁতী লীগের নতুন কমিটির আহবায়ক এসএম আব্দুল আজিজ ও সদস্য সচিব মোঃ তৈয়বুর রহমান প্রমুখ।

এসময় জেলা, শহর, সদর সহ তাঁতী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দ্বিতীয় পর্বে প্রধান অতিথি এসএম খালেকুজ্জামান রাজু, জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলালসহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ সদর উপজেলা তাঁতী লীগের নতুন কমিটির আহবায়ক ও সদস্য সচিবের কাছে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদিত তালিকা তুলে দেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি, অনুষ্ঠানের সভাপতি ও অন্যান্য অতিথিবৃন্দদের সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা ছাড়াও সদর উপজেলা তাঁতী লীগের নতুন কমিটির সকল নেতৃবৃন্দকে ফুলের তোড়া ও মালা দিয়ে বরণ করে নেয়া হয়।