পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের দাফন সম্পন্ন

রংপুর

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার আটোয়ারীর সন্তান, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, আটোয়ারী কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ, আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলামের ছোট ভাই, শিক্ষানুরাগী, সর্বদা হাস্যোজ্জল,সদালাপি, নিরহংকার ব্যক্তিত্ব মোঃ মজিবর রহমান (৫৮) সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পরিবার সুত্রে জানাগেছে, মজিবর রহমান বুধবার ( ১৫ সেপ্টেম্বর) রাত প্রায় ৯টা ২০ মিনিটে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যা সন্তান, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। মজিবর রহমানের মৃত্যুতে আটোয়ারী উপজেলা পরিষদ ও প্রশাসন ,জেলা ও উপজেলা শিক্ষা পরিবার, পঞ্চগড় সরকারি মহিলা কলেজ, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ,আটোয়ারী উপজেলা প্রেসক্লাব, আটোয়ারী প্রেস ক্লাব সহ অনেকেই গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুম মজিবর রহমানের জানাযার নামাজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর ) বিকাল সাড়ে ৩ টায় তোড়িয়া ইউনিয়নের সুখ্যাতি মসজিদ সংলগ্ন মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়ে সংলগ্ন পারিবারিক গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।