নওগাঁর ধামইরহাটে স্কুলশিক্ষার্থী অপহরণ মামলায় আটক দুই

নওগাঁর ধামইরহাটে স্কুলশিক্ষার্থী অপহরণ মামলায় আটক দুই

রাজশাহী

নওগাঁর ধামইরহাটে স্কুল শিক্ষার্থীকে অপহরণ মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারের পর আসামীদের দেয়া তথ্য অনুযায়ী ঢাকার তুরাগ থানা এলাকা থেকে ভিকটিম সহ মুল আসামীকে আটক করেছে থানা পুলিশ। ধামইরহাট থানা পুলিশ তুরাগ থানায় আটক থাকা ভিকটিম ও আসামীকে উদ্ধারে ঢাকায় রওনা করেছে।

জানা গেছে, উপজেলার কালুপাড়া গ্রামের সনাতন ধর্মানুসারী কমলের মেয়ে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনির শিক্ষার্থী (১৪) কে প্রায়শ উত্ত্যক্ত করতো উত্তর চকরহমত গ্রামের আবু বক্করের ছেলে মো. মেহেদী হাসান (২৮), বিষয়টি ভিকটিম তার মাকে জানায়। এমতাবস্থায় গত ১১ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বাড়ীর বাহির হলে ভিকটিমকে রাস্তা হতে সিএনজি যোগে তুলে নিয়ে চম্পট দেন।

রাতের মা প্রতীমা রানী বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করলে সিএনজি চালক ছোটশিবপুর গ্রামের আখতার হোসেনের ছেলে রিপন হোসেন (২৫) ও অপহরণকারী ২নং আসামি মেহেদী হাসানের বাবা নজেশের ছেলে আবু বক্করকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ভিকটিম ও মুল আসামীকে ঢাকা জোনের তুরাগ ধানাধীন উলুদা নামক স্থান থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, উদ্ধারকৃত ভিকটিম ও মুল আসামীকে হেফাজতে নিতে মামলা তদন্তকারী কর্মকর্তাসহ ধামইরহাট থানা পুলিশের বিশেষ টিম ঢাকায় পাঠানো হয়েছে। রাতেই তাদের ধামইরহাট আনা হবে এবং পরবর্তী আইনি ব্যবস্থা সম্পন্ন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য