স্বাস্থ্যবিধি নিয়ে সচেতন টয়া

স্বাস্থ্যবিধি নিয়ে সচেতন টয়া

বিনোদন

বিনোদন: ছোট পর্দার পরিচিতি মুখদের একজন অভিনেত্রী, মডেল, নৃত্যশিল্পী ও উপস্থাপিকা মুমতাহিনা চৌধুরী টয়া। বিয়ের পরও তিনি অভিনয় করে যাচ্ছেন। এক হাতে সংসার, অন্য হাতে শোবিজের কাজ সামলাচ্ছেন।

লকডাউনের পর পুরোদমে শুটিং করছেন। হাতে রয়েছে ৪টি নাটকের কাজ। ধাপে ধাপে নাটকগুলোর শুটিং করছেন বলে জানালেন এ অভিনেত্রী। টয়া বলেন, লকডাউনের পর নিয়মিত কাজ করছি। একক নাটক মূলত।

সামনে ৪টি নাটকের কাজ করবো। ডেট ফাইনাল হয়েছে। আপাতত এভাবেই চলছে। করোনার এ সময়ে নাটকের শুটিংয়ের সময় স্বাস্থ্যবিধি মানা সম্ভব হচ্ছে কিনা? এ ব্যাপারে টয়া বলেন, করোনা কিন্তু খুব সিরিয়াস। এটাকে হেলার চোখে দেখলে চলবে না। ব্যক্তিগতভাবে আমি চেষ্টা করি স্বাস্থ্যবিধি মানার জন্য।

কিন্তু অনেক সময় চাইলেও নিয়ম-কানুন মানা যায় না। দেখা যায় আউটডোরে শুটিং হলে অনেক মানুষ ভিড় করে। সেলফি তোলে। কাছাকাছি আসে। ভক্তদের তো মানাও করা যায় না। তারা তো তাহলে মন খারাপ করবেন। টয়াকে ‘বেঙ্গল বিউটি’ শিরোনামের একটি সিনেমায় দেখা গিয়েছিল।

এরপর আর নতুন সিনেমায় দেখা যায়নি। কথায় কথায় একটি সুখবরও দিলেন। জানালেন সামনে একটি বিশেষ কাজ করবেন। একটি ওয়েব সিনেমায় কাজের কথা চলছে। চূড়ান্ত হলে শিগগিরই বিস্তারিত জানাবেন সবাইকে। তিনিও অপেক্ষায় রয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান কী জানায় তাকে।

অভিনয়ের পাশাপাশি নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও আছে টয়ার। নাম ‘টয়া টিউব’। চ্যানেলটি নিয়ে নানা পরিকল্পনা রয়েছে তার। অভিনয়ের ব্যস্ততার ফাঁকে সামনে ভক্তদের জন্য আরও বিশেষ কিছু নিয়ে হাজির হবেন। এই অভিনেত্রী বললেন, সবসময়ই দর্শকদের নিয়ে ভাবি।

নাটকে তো দর্শকরা আমাকে বিভিন্ন চরিত্রে দেখতে পায়। ব্যক্তি জীবনে আমি কেমন সেটা জানার আগ্রহ আছে আমার ভক্তদের। তাদের জন্যই ইউটিউবে সক্রিয় থাকার চেষ্টা করছি। সামনেও কিছু কন্টেন্ট আসবে। দর্শকদের চ্যানেলের দিকে নজর রাখার অনুরোধ করছি।

টয়ার সংসার কেমন চলছে? উত্তরে এ অভিনেত্রী বলেন, বেশ ভালো চলছে। শাওন ও আমি দুজন দুজনের কাজে সহযোগিতা করছি। যেহেতু আমরা দুজনই অভিনয় করি, তাই আমাদের মধ্যে বোঝাপড়াটা বেশ ভালো। এভাবেই সারা জীবন কাটিয়ে দিতে চাই আমরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য