হাকিমপুরে নিখোঁজের ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে দুই শিশু মেয়ে উদ্ধার

হাকিমপুরে নিখোঁজের ২৬দিন পর ঢাকা থেকে দুই কিশোরী উদ্ধার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ছবি তুলতে বের হয়ে হিলি থেকে নিখোঁজের ২৬ দিনপর ঢাকার পল্লবী থেকে সনাতন ধর্মাবলম্বীর দুই মেয়ে শিশুকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ। দিনাজপুরের হাকিমপুর উপজেলা থেকে নিখোঁজের ২৬দিন পর দুই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

গতকাল রোববার (১২ সেপ্টেম্বর) ঢাকার পল্লবী এলাকা থেকে হাকিমপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

উদ্ধার হওয়া কিশোরীরা হলো, উপজেলার গোহারা গ্রামের পরিমল রায়ের মেয়ে সুপ্রীতি রায় (১৫) ও সিংড়া গ্রামের আশুতোষ রায়ের মেয়ে প্রিয়া সরকার (১৬)। ওইদিন রাত ৮টায় হাকিমপুর থানা পুলিশ বিয়ষটি নিশ্চিত করেন।

থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান, গত ১৬ আগস্ট বিকালে উপজেলার গোহারা গ্রামের সুপ্রীতি রায় এবং সিংড়া গ্রামের প্রিয়া সরকার নিজ বাড়ী থেকে ছবি তোলার জন্য হিলির উদ্দেশ্যে বের হয়। এরপর থেকে তারা দুইজনেই নিখোঁজ হয়।

তাদের আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য কোন জায়গায় খোঁজাখুঁজি করে না পাওয়ায় ওই কিশোরীদের অভিভাবক গত ১৮ আগস্ট থানায় জিডি করেন।

এই অবস্থায় হাকিমপুর থানার পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে একাধিক স্থানে অভিযান চালিয়ে গত রোববার বেলা সাড়ে ১১টায় ঢাকার পল্লবী এলাকা থেকে উদ্ধার করে।

ওইদিন রাতেই তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য