06 . apuবিনোদন প্রতিদিনে প্রকাশিত ‘বাদ পড়লেন ববি’ সংবাদটির পর একাধিক অনলাইন ও জাতীয় দৈনিকে খবরটি আরও ছড়িয়ে যায়। কেউ কেউ শাকিবের ছবি থেকে এভাবে ববিকে শুটিংয়ে না নেয়া প্রসঙ্গে অবশ্য অপুকেও দুষছেন।

কিন্তু অপুর কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, দেখুন এর আগে ববি সবাইকে বলে বেড়িয়েছে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিতে সে-ই নাকি প্রধান নায়িকা। আমি উত্তরে বলেছিলাম প্রধান-অপ্রধান বলে কিছু থাকে না। দর্শকেরা শাকিবের সাথে আমাকে যদি কোনো ছবিতে ১ মিনিটও দেখে তাতেও ভেবে নেবে যে ছবির মূল কাস্টিং আমরাই। এ সম্মান দর্শকরাই আমাদের দিয়েছেন। আজ শুটিং থেকে ববিকে যৌক্তিক কারণেই বাদ দেয়া হয়েছে। কারণ কোনো কিছু নিয়ে বাড়াবাড়ি করা ভাল নয়, বাড়াবাড়ি করলে এমনই হয়।

সম্প্রতি এ ছবির শুটিং থেকে বাদ পড়লেন ঢালিউডের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা ববি। তবে পুরো ছবি থেকে নয়। অপু বিশ্বাস ও ববিকে নিয়ে লন্ডনে গানের শুটিংয়ে যাওয়ার কথা ছিল শাকিব খানের।

সেখান থেকেই ববিকে বাদ দেওয়া হয়েছে বলে জানা গেছে। ভিসা জটিলতায় ববিকে লন্ডনে নেওয়া সম্ভব হ”েছ না বলেই জানালেন শাকিব। যদিও ফিল্মপাড়ায় গুঞ্জন রয়েছে, লন্ডনে আদম পাচারের সম্ভাবনার কথা আগে থেকে জানতে পেরে এই ছবির ইউনিটকে ব্রিটিশ অ্যাম্বাসি ভিসা দেয়নি। অন্যদিকে ববির কাজের ক্ষেত্রে অযাচিতভাবে পরিচালক ইফতেখারের হস্তক্ষেপের কারণেই শাকিব তাকে নেননি বলেও গুঞ্জন রয়েছে ফিল্মপাড়ায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য