লালমনিরহাটে ভিমরুলের কামড়, প্রভাষকের মৃত্যু

লালমনিরহাটে ভিমরুলের কামড়, প্রভাষকের মৃত্যু

রংপুর

গরুর ঘাস কাটতে গিয়ে ভিমরুলের কামড়ে লালমনিরহাটের চাপারহাট শামছুদ্দিন-কমরউদ্দিন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক সুবাস চন্দ্র রায়ের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩আগষ্ট) ৩টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বেলা ১২টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সতীরপাড় এলাকার তার বাড়ির সুপারী বাগানে তার গরুর জন্য ঘাস কাটতে গেলে এ ঘটনা ঘটে।

প্রভাষক সুবাস চন্দ্র রায় ওই গ্রামের মৃত প্রসন্ন রায়ে ছেলে ও চাপারহাট শামছুদ্দিন-কমরউদ্দিন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক।

স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে গরুর জন্য পাশের সুপাড়ী বাগানে যান প্রভাষক সুবাস। ঘাস কাটার একসময় ঘাসের ভিতরে থাকা ভিমরুলের ঘরে হাত লাগলে শতাধিক ভিমরুল তাকে কামড় দেয়। পরে সুবাসের আত্মচিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে দীর্ঘ ২ ঘন্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেবব্রত কুমার রায় সত্যতা করে বলেন, শতাধিক ভিমরুলের কামড়ের কারণে শরীরে বিষক্রিয়া হয়। তবে হাসপাতালে দ্রুত নিয়ে আসলে হয়তো তাকে বাঁচানো যেত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য