শাহরুখ প্রাইভেট জেট পাঠান দিনেশ কার্তিকের জন্য

শাহরুখ প্রাইভেট জেট পাঠান দিনেশ কার্তিকের জন্য

খেলা

নেতৃত্ব হারালেও দিনেশ কার্তিক এখনও কলকাতা নাইট রাইডার্সের ঘরের ছেলে। নাইটদের সংসারে থাকার সুবাদে খুব কাছ থেকে তিনি শাহরুখ খানকে দেখেছেন।

কিং খানের ম্যান ম্যানেজমেন্ট স্কিল, সকলের সঙ্গে মিশে যাওয়ার ক্ষমতা, ক্রিকেটারদের ভালো মন্দের বিষয়ে সজাগ দৃষ্টি রাখা- এসব নিয়ে আগেও ক্রিকেটারদের অনেক প্রশংসা শোনা গেছে।

এবার সেই তালিকায় নাম লেখালেন দীনেশ কার্তিক। এক সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, শাহরুখ কীভাবে তাকে সহায়তা করেছিলেন।

গৌরব কাপুরের ‘২২ ইয়ার্ডস’-এর ক্রিকেট পডকাস্ট শোতে কার্তিক বলেন, ‘এই মুহূর্তে বিশ্বে শাহরুখের মতো বড় হৃদয়ের মানুষ খুব কমই আছে। তাদের মতো মানুষের আরো প্রয়োজন।

আমার একটি ব্যক্তিগত সমস্যার জন্য সে চেন্নাই থেকে দুবাইয়ে প্রাইভেট জেট পাঠিয়েছিল! সম্পূর্ণ নিজের খরচে। শাহরুখ খুব সৎ হৃদয়ের। সে সবার খোঁজখবর রাখে। জানি না আর কয়টা ফ্র্যাঞ্চাইজি এমন উদারতা দেখাবে। তবে আমার কাছে পুরো ঘটনাটা অবিশ্বাস্য ছিল।’

বলিউডের সেরাদের সেরা হয়েও নিজের স্টারডম সবসময় মাটির কাছেই রাখেন শাহরুখ। সাফল্যে এবং ব্যর্থতায় তিনি সবসময় ক্রিকেটারদের পাশে থাকেন।

দিনেশ কার্তিক আরও বলেছেন, ‘এমন ঘটনা আমার পুরোপুরি প্রত্যাশার বাইরে ছিল। তার আগে কখনো প্রাইভেট জেটে ওঠার অভিজ্ঞতা ছিল না। তবে ঘটনা হলো, সে আমার জন্য এটা করে আমার হৃদয় জিতে নিয়েছিল। আমি প্রতিদান হিসেবে শাহরুখের জন্য এখনো কিছু করতে পারিনি। সে দুর্দান্ত একজন মানুষ।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য