চিত্রনায়িকা হয়েই শোবিজে পা রাখেন কেয়া

চিত্রনায়িকা হয়েই শোবিজে পা রাখেন কেয়া

বিনোদন

চিত্রনায়িকা হয়েই শোবিজে পা রাখেন সাবরিনা সুলতানা কেয়া। ‘কঠিন বাস্তব’ নামের একটি ছবিতে অভিনয় করেই সে সময় আলোচনায় জায়গা করে নেন এই চিত্রনায়িকা।

এরপর মসৃণভাবেই চলছিল তার চলচ্চিত্রে অভিনয়। একাধিক জনপ্রিয় সিনেমার নায়িকা তিনি। মাঝে কিছুদিন বিরতি দিয়ে গত দুই বছর ধরে নিয়মিত সিনেমায় অভিনয় করছেন।

কিছুদিন আগে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘জামাই দু নম্বরী’ নামের একটি ঈদের নাটকেও অভিনয় করেছেন। এটির রেশ থাকতেই প্রথমবার ওয়েব ফিল্মে অভিনয় করেছেন কেয়া। নাম ‘মোনাফেক’। পরিচালনা করেছেন ইভান মল্লিক।

এটির শুটিং সম্পন্ন হয়েছে গাজীপুরের পূবাইলে। অভিনয়ের নতুন মাধ্যমে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, আসলে যেখানে অভিনয়শৈলী প্রদর্শনের সুযোগ থাকে ঠিক সেখানেই যুক্ত হচ্ছি। ওয়েব ফিল্মে এটি আমার প্রথম অভিনয়। গল্প এবং চরিত্র দুটোই ভালো লেগেছে। ঈদের পর এটি মুক্তি পাওয়ার কথা লয়েছে। আশা করছি দর্শক এতে আমাকে নতুনভাবে দেখতে পাবেন।

এদিকে ঈদে এটিএন বাংলায় একটি একক নৃত্যানুষ্ঠানে পারফর্ম করেছেন এই চিত্রনায়িকা। অনুষ্ঠানটি পাঁচটি নাচে দেখা যাবে তাকে।

কেয়ার হাতে থাকা চার সিনেমার মধ্যে রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ ও ‘ সীমানা’ নামের সিনেমা দুটির কাজ শেষ করেছেন।

এছাড়া আলী আজাদের পরিচালনায় ‘বনলতা’ এবং জি স্বাধীনের পরিচালনায় ‘কথা দিলাম’ নামের সিনেমা দুটির শুটিং অসমাপ্ত রয়েছে। ঈদের পর নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কথা জানিয়েছেন কেয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য