দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন ৪ সেপ্টেম্বর

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির এক বৎসর মেয়াদের নির্বাচন আগামী ৪ সেপ্টেম্বর। ১৯ জুলাই সোমবার দুপুর ২টায় দিনাজপুর জেলা আইনজীবী সমিতির ১নং ভবনের নীচতলা হলরুমে ৮ম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মাজহারুল ইসলাম সরকার। সাধারণ সভার কার্যক্রম পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্তগুলি অনুমোদন হয়। ১৫-০৩-২০২১ তারিখ ০৪-০৮-২০২১ তারিখ পর্যন্ত অডিটর হিসেবে এ্যাড. মোঃ খয়রাত আলী ও যুগ্ম অডিটর হিসেবে এ্যাড. অনিমেষ রায়কে নিয়োগ প্রদান করা হয়।

এছাড়া আগামী ৪ সেপ্টেম্বর দিনাজপুর জেলা আইনজীবী সমিতির ১ বৎসর মেয়াদী নির্বাচনের দিন ধার্য্য করা হয়। নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এ্যাড. মোঃ আবুল কালাম আজাদ-৪, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে এ্যাড. কবীর বিন গোলাম চার্লী ও এ্যাড. আয়শা সিদ্দিকা (রুমি) কে দায়িত্ব প্রদান করা হয়।

সভায় আরো সিদ্ধান্ত হয় যে, সমিতির সকল বকেয়া পরিশোধের শেষ তারিখ ৮ আগষ্ট ২০২১। বন্ধের দিনও অফিস খোলা থাকবে দিনের প্রথমার্ধে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য