দিনাজপুরে স্বল্প মূল্যে অক্সিজেন এবং এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

দিনাজপুরে স্বল্প মূল্যে অক্সিজেন এবং এ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ১৯ জুলাই সোমবার এফপিএবি’র উদ্যোগে এবং এরাইস হেলপ ফর চাইল্ড ফাউন্ডেশনের স্পেশাল হেল্থ এন্ড হাইজিন অলেম্পিয়ার্ডের আন্ডারে ২৪ ঘন্টা অক্সিজেন এবং এ্যাম্বুলেন্স সেবার কার্যক্রম উদ্বোধন করলেন প্রধান অতিথি দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।

এফপিএবি সাবেক সভাপতি ও উক্ত প্রকল্পের প্রধান উদ্যোক্তা আব্দুস সামাদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এফপিএবি’র জেলা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখেন এরাইস হেলথ ফর চাইর্ল্ড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শাহানাজ রায়হান সাম্মী।

কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে আব্দুস সামাদ বলেন, আমরা স্বল্পমূল্যে এবং ২৪ ঘন্টা করোনা রোগীদের অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা দিব। রোগীদের বাড়ীতে পৌছে যাবে শুধু মোবাইল নম্বরে কল দিলে। আর তা হলো-অক্সিজেন সেবা, ০১৮৭৯৯৮৬৪১৯ ও ০১৭৭৩৫৩৬৩৩৯ এবং এ্যাম্বুলেন্স সেবার নম্বর-০৫৩১৬৩২১৪।

প্রকল্প সেবার উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান জুয়েল, লজিষ্টিক স্বেচ্ছাসেবক সাকলাইন কবির। সাবেক সেক্রেটারী একেএম মেহেরুল্লাহ বাদল, আমিরুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহ ইয়াজদান মার্শাল ও এফপিএবি’র ফির্ল্ড কো-অর্ডিনেটর মোঃ শাহিনুর ইসলাম শাহিন।

শেষে প্রধান অতিথি সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ ফিতা কেটে অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা প্রকল্পের উদ্বোধন করেন। এ প্রকল্পের আরও সার্বিক সহযোগিতা করছেন মিশন হিউমেনেটি সংস্থা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য