বাচাগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন উদ্বোধন

বাচাগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইন উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনাকালীন সময়ে বিশে^র বিভিন্ন দেশে বিদ্রোহ হেেয়ছে কিন্তু বাংলাদেশে তা হয়নি, কেননা আমাদের প্রধানমন্ত্রি শেখ হাসিনা জীবন ও জীবিকার যে তত্ব দিয়েছেন তা সমগ্র পৃথিবীতে প্রশংসিত হয়েছে।

করোনায় বিশে^র অর্থনীতিতে ধস নেমেছে কিন্তু বাংলাদেশের অর্থনীতিতে করোনা কোন আঘাত করতে পারেনি। দেশের উন্নয়ন সমানতালে এগিয়ে চলছে। যারা পদ্মা সেতু নিয়ে ষড়যনন্ত্র করেছিল তারা দেখুক এই করোনার মধ্যেও পদ্মা সেতুর কাজ এগিয়ে যাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমšী¿ শেখ হাসিনার মত ডায়নামেটিক নেতৃত্বদানকারী নেতা পৃথিবীতে আর নেই, বড় দেশ থাকতে পারে বড় সম্পদশালী থাকতে পারে কিন্তু বড় নেতৃত্বদানকারী নেতা নেই। তাই এই মঞ্চ থেকে আল্লাহর কাছে তার সুস্থ্যতা, মঙ্গল ও দীর্ঘজীবি কামনা করছি।

১৯ জুলাই সোমবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইনের শুভ উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা গুলো বলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল বাসার মোঃ সায়েদুজ্জামান এর সভাপতিত্বে ও ডাঃ ইমরুল কায়েস এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ আবু মোঃ জাকরিুল ইসলাম, দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারন সম্পাদক মোঃ আফছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর প্রধান অতিথি বোচাগঞ্জ উপজেলা চত্বরে এলজিইডির বাস্তবায়নাধীন ১০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমীক ভবনের শুভ উদ্বোধন, ৭টি পাকা রাস্তার শুভ উদ্বোধন সহ এডিপি প্রকল্পের আওতায় সেলাই মেশিন, হুইল চেয়ার, ভ্যানগাড়ী ও বাই সাইকেল বিতরন করেন। বোচাগঞ্জ উপজেলা প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছবির ক্যাপশনঃ গতকাল সোমবার নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইনের শুভ উদ্বোধন করে ফলক উন্মোচন করেন। ছবি-প্রতিনিধি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য