পঞ্চগড়ের এমপি মজাহারুল হক প্রধান করোনায় আক্রান্ত

পঞ্চগড়ের এমপি মজাহারুল হক প্রধান করোনায় আক্রান্ত

রংপুর

সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে এবার করোনায় আক্রান্ত হয়েছেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। বর্তমানে তিনি নিজ বাড়িতে হোম আইসোলশনে থেকে স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার সকালে সর্দি ও মাথা ব্যাথা অনুভব করলে তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে এন্টিজেন টেস্ট করলে তার করোনা পজিটিভ সনাক্ত হয়।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত কয়েকদিন হতে সাংসদ মজাহারুল তার নির্বাচনি এলাকার বিভিন্ন জায়গায় কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।

সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, তার সামান্য সর্দি রয়েছে। তবে আশংকার কিছু নেই। তিনি সুস্থ্য রয়েছেন। আমরা তাকে বাড়িতে থেকে চিকিৎসা দেওয়ার কথা বলেছি। জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে করোনা আক্রান্ত হয়েছেন পঞ্চগড় জেলায় গত ১৬ জুলাই পর্যন্ত করোনা সনাক্ত হয়েছে এক হাজার ৮৬৭ জনের। আর মোট মৃত্যু হয়েছে ৩৭ জনের। পঞ্চগড় করোনা ডেডিকেটেড হাসপাতালে বর্তমানে ১৬ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। আর ৮৫৭ জন স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে থেকে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য