এবিসিসিআই’র পক্ষ থেকে রংপুরে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী প্রদান

এবিসিসিআই’র পক্ষ থেকে রংপুরে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী প্রদান

রংপুর

ব্যবসায়ী ও শিল্পপতিদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) কর্তৃক করোনা মহামারি হতে পরিত্রাণের লক্ষ্যে দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী টিপু মুনশি, এমপি।

সারা দেশের ন্যায় রংপুরে এফবিসিসিআই এর পক্ষ থেকে করোনার বিস্তার রোধ কল্পে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু কাঁচাবাজার, কোরবানীর পশুরহাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন, হাসপাতালসহ নি¤œ আয়ের মানুষের মাঝে বিতরণের লক্ষ্যে ১৬৮০০ পিস মাস্ক রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান এর নিকট হস্তান্তর করেন। এছাড়া রংপুর চেম্বারের পক্ষ থেকে সিটি কর্পোরেশন ও উপজেলার বিভিন্ন ব্যবসায়ী সমিতির মাঝে ১০ হাজার পিস মাস্ক পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এ সময় রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন, করোনা মহামারি হতে পরিত্রাণের লক্ষ্যে এফবিসিসিআই’র পক্ষ থেকে রংপুরে অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, হাইফ্লো এনআরবি মাস্ক ও বাইপ্যাপ মাস্কসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ করা হবে। এছাড়া তিনি বলেন, করোনার বিস্তার রোধকল্পে রংপুর চেম্বারের পক্ষ থেকে ইতিপূর্বে খাদ্য সহায়তা দেয়া হয়েছে এবং চিকিৎসা সেবা সচল রাখার স্বার্থে শিগগিরই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হবে।

স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ, বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য