জীবন ও সম্পদ রক্ষার দাবিতে দিনাজপুরে সংবাদ সম্মেলন

জীবন ও সম্পদ রক্ষার দাবিতে দিনাজপুরে সংবাদ সম্মেলন

দিনাজপুর

সংবাদ সম্মেলনঃ দিনাজপুরের বিরলে ১ একর ৫১ শতাংশ জমিজোবর দখলের জন্য ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে অসহায়় পরিবারের সদস্যদের খুন-জখম, হত্যা ও লাশ গুমের হুমকি দিচ্ছে আত্বীয়রা । প্রতিমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের কাছে জীবন ও সম্পদের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগি পরিবার।

১৫ জুলাই বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনের কনফারেন্স রুমে বিরল উপজেলার গগনপুর গ্রামের মৃত আলাউদ্দিনের স্ত্রী আরেফা বেওয়া উপরোক্ত অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিরল উপজেলার গগনপুর মৌজার বিভিন্ন খতিয়ান ও দাগের মোট ১ একর ৬৩৫০ শতাংশ জমি পৈত্রিক সুত্রে ২৬৪৭ ২৮/০৪/৮২ বন্ঠকনামা দলিলমুলে প্রাপ্তহন তার স্বামী যার মধ্যে দশমিক ১২৫০ শতক জমি বিক্রয় করেন । এরপরে উল্লেখিত জমির মালিক হিসেবে জীবদ্দশায় আমার স্বামী আলাউদ্দিন আর কোনো জমি বিক্রয় করেননি । স্বামীর মৃত্যু পর হতে আমরা বাকি জমিতে শান্তিতে ভোগদখল করে আসছিলাম।

লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামীর রেখে যাওয়া সম্পত্তি দখলের জন্য হঠাক করেই তার ভাতিজা মোঃ এনামুল হক মোঃ আব্দুর রাজ্জাক,মোঃ শাহ আলম,মো: আব্দুল মজিদ মোঃ তৈমুর আলী, মো: মকবুল হোসেন,মোঃ রায়হান ও নাতি মোহাম্মদ রোস্তম আলী সন্ত্রাসী ভাড়া করে পেশি শক্তির জোরে আমাদেরকে সম্পত্তি হতে বেদখলের অপচেষ্টা শুরু করেছে ।

তারা প্রতিনিয়ত নিজে এবং ভাড়াটে সন্ত্রাসী দ্বারা খুন জখম, হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে আমাদের ভয়ভীতি দেখাচ্ছে। আমরা পরিবারের সবাই চরম নিরাপত্তাহীনতায় ভুগছি । এব্যাপারে বিরল থানায় গত ৭/৭/২১ ইং তারিখে উল্লেখিত অপরাধিদের নাম উল্লেখ করে একটি জিডি করা হয়েছে,যার নং ২৮০ তাং ৭/৭/২১ইং।

সংবাদ সম্মেলনে বৃদ্ধ আরেফা বেওয়া প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও স্থানীয় প্রশাসনের কাছে তার পরিবারের জীবন ও সম্পদের নিরাপত্তা দাবি করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম তহমিনা বেগম আরেফা বেওয়া ও ফরিদ উদ্দিন। আয়োজিত সংবাদ সম্মেলনে আরেফা বেওয়ার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার পুত্র শফিকুল ইসলাম ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য