সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীতে রংপুরে নানা কর্মসূচী পালিত

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীতে রংপুরে নানা কর্মসূচী পালিত

রংপুর

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে রংপুরে নানা কর্মসূচী পালিত হচ্ছে।

বুধবার সকালে নগরীর দর্শনা এলাকার পল্লী নিবাস বাসভবনে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পণ করে, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি, রংপুর বিভাগের ৮ জেলার জেলা জাতীয় পার্টিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

দলীয় নেতাকর্মী ছাড়াও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে এরশাদ প্রেমী মানুষরা ভিড় করে সমাধিস্থলে। এরপর সেখানে আলোচনা সভায় মহানগর জাতীয় পার্টির সভাপতি সিটি মেয়র মোস্তাফিজা রহমান মোস্তফার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এসএম ইয়াসির, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আল মামুন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকিরসহ অন্যরা।

এ সময় এইচএম এরশাদের জীবন-দর্শন ও আদর্শ নিয়ে আলোচনা করা হয়। এরপর জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৬টায় সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

এছাড়া এরশাদের মৃত্যু বার্ষিকীকে ঘিরে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে দিনভর কোরআন তেলাওয়াত প্রচার ও শোক ব্যানার লাগানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য