পঞ্চগড় বোদায় জমি নিয়ে সংঘর্ষে নিহত-১, আটক-৪

রংপুর

মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদায় জমিজমা নিয়ে সংঘর্ষে রবিন (৩৫) নামের এক যুবক নিহত নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের কিসমত হরিপুর গ্রামে। নিহত রবিন ঐ গ্রামের বিদ্যামহন রায়ের বড় ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় ঐ গ্রামের বিদ্যামহন অধিকারী সাথে জগেশ চন্দ রায়ের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বিরোধে এক পর্যায়ে গত মঙ্গলবার সকালে বিদ্যামহন রায়ের দখলীয় জমিতে হাল চাষ করতে গেলে বিরোধীয় পক্ষ জগেশ চন্দ্র রায়ের সাথে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের সময় রবিন সহ তার চাচা, ছোট ও মেজে ভাই এবং ভাইয়ের বউরা আহত হলে তাদেরকে বোদা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ররিনের অবস্থা গুরত্বর হলে তাকে বোদা হাসপাতালে হতে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসকরা তার অবস্থার উন্নতি না হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাট করে।

রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর সেখানেই চিকিৎসার্ধীন অবস্থায় সে মারা যায়। গতকাল বুধবার নিহত রবিন এর পিতা বোদা থানায় ১৩ জনকে আসামীকে করে একটি হত্যা মামলা দয়ের করেন।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ আবু সায়েম চৌধুরী জানান, জমি জমা নিয়ে সংঘষে এক যুবক নিহত হওয়ার ঘটনায় তার পিতা থানায় বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে বোদা থানার পুলিশ ৪ জন আসামীকে আটক করেছে। অন্যান্য আসামীদের আটকের প্রক্রিয়া চলমান রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য