মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর স্বজনদের খাবার সরবরাহ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ করোনা মহামারির কারণে খাবারের হোটেল রেস্তোঁরা বন্ধ থাকায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগিতায় ও নির্দেশনায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের রোগীর স্বজনদের মাঝে বিনামূল্যে খাবার সরবরাহ করা হচ্ছে।

রোগীর স্বজনদের মাঝে খাবার বিতরণকালে দিনাজপুর স্বেচ্ছাসেবক লীগ নেতা রাইসুল ইসলাম জানান, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে রোগীর চাপ বেড়েছে। হাসপাতাল থেকে রোগীদের খাবার সরবরাহ করা হচ্ছে।

রোগীর স্বজনদের কষ্ট লাঘবের জন্য গত ১ জুলাই থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগিতায় ও নির্দেশনায় হাসপাতালের রোগীর স্বজনদের মাঝে বিনামূল্যে খাবার সরবরাহের এই কার্যক্রম শুরু হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা জয়পুরহাট জেলার রোজীনা বেগম, গাইবান্ধার আব্দুল হালিম, পঞ্চগড়ের মমিনুল ইসলাম, ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার শর্মিলা রায়, দিনাজপুরের বিরামপুর উপজেলার রফিকুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলার হামিদা বেগমসহ অনেকে জানান, হাসপাতালের খাবার শুধু রোগীদের জন্য বরাদ্দ। বিনামূল্যে এই খাবারের প্যাকেট সরবরাহ না করলে লকডাউনের কারণে হোটেল রেস্তোঁরা বন্ধ থাকায় রোগীর স্বজনদের পড়তে হতো বিপাকে।

রোগীর স্বজনদের মাঝে খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রাইসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিনহারুল ইসলাম মানিক, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আহসানুজ্জামান চঞ্চল সহ স্বেচ্ছাসেব লীগের নেতাকর্মীবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য