খানসামা উপজেলায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

খানসামা উপজেলায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলায় দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি এর পক্ষ থেকে উপজেলার ১০ জন প্রতিবন্ধীকে আধুনিক হুইলচেয়ার বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৩জুলাই) বিকেলে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১০ টি দরিদ্র পরিবারে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারগুলো বিতরণ করা হয় । বিতরণ অনুষ্ঠানে ইলিভেট ক্যারিয়ার হ্যাবিটেশন অর্গানাইজেশন (ইকো) এর নির্বাহী পরিচালক হুমায়ুন কবির শাহ্‌ তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি এর দিনাজপুর এরিয়া অফিসার তাশরিক ইনতেহাব সৈকত, ইকো এর প্রজেক্ট ম্যানেজার মোঃ মাহাবুবুর রহমান মাহাবুব, ইকো এর আইটি সিস্টেম এডমিনিস্ট্রেটর শেখ নেছারুল ইসলাম, ইবরাহীম খলিল, লিটন ইসলাম, পায়েল মাহমুদ সহ দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি ও ইলিভেট ক্যারিয়ার হ্যাবিটেশন অর্গানাইজেশন এর সেচ্ছাসেবকগণ ।

উল্লেখ্য, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি এর সহায়তায় খানসামা উপজেলায় ইলিভেট ক্যারিয়ার হ্যাবিটেশন অর্গানাইজেশন বিনামূল্যে টিউবওয়েল, ওজুখানা , কাপড় ও ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রেখেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য