‘ফাইটার’ সিনেমায় হৃত্বিক-দীপিকা

‘ফাইটার’ সিনেমায় হৃত্বিক-দীপিকা

বিনোদন

প্রথমবারের মতো তারা সিনেমার পর্দায় আসছেন এই খবরটা পুরনো। চলতি বছরে নিজের জন্মদিনে ফ্যানদের ‘রিটার্ন গিফট’ দিয়েছিলেন হৃত্বিক রোশন। ঘোষণা করেছিলেন ‘ফাইটার’ নামে নতুন সিনেমায় কাজ করবেন তিনি। এখানে তার নায়িকা দীপিকা পাড়ুকন।

এবার পাওয়া গেলো আরও এক ‘সারপ্রাইজ’। ‘ওয়ার’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই নতুন ছবি হতে যাচ্ছে বলিউডের সর্বপ্রথম ‘Aerial action franchise’। অর্থাৎ সিনেমাটির বেশিরভাগ মারপিটের দৃশ্য হবে আকাশে। এর ফলে বলিউডে যোগ হতে চলেছে নতুন ইতিহাসের।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘ওয়ার’ ছবির রেকর্ডও নাকি ভেঙে দেবে এই ছবি। বলিউডের সমালোচক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শও টুইট করে এ খবর ঘোষণা করেছেন। ‘ফাইটার’-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। তবে সঙ্গে রয়েছে আরও অনেক চমক।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮। ‘ফাইটার’-এর বাজেট থেকে শুরু করে এর শুটিংয়ের পরিকল্পনা যেভাবে করা হচ্ছে, তার থেকেই স্পষ্টভাবে আঁচ করা যায় আন্তর্জাতিক মানের অ্যাকশন সিনেমা নিয়েই আসতে চলেছে তারা। তবে ওটিটি নয় সিনেমা হলের কথা ভেবেই বানানো হবে ছবিটি।

ছবিটি নিয়ে ভিষণ উচ্ছ্বসিত হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এরইমধ্যে বেশ কিছু ছবি প্রকাশ করে আকাশে উড়তে প্রস্তুত বলেও জানিয়েছেন তারা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য