সেন্সর ছাড়পত্র পেলো সানাই মাহবুবের সিনেমা

সেন্সর ছাড়পত্র পেলো সানাই মাহবুবের সিনেমা

বিনোদন

সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে পা রেখেছিলেন ঢালিউডে। কিন্তু সেই পথচলা ছন্দ মিলিয়ে ধারাবাহিক করতে পারেননি। সমালোচনার শিকার হয়ে আজ শোবিজ থেকে দূরে সানাই মাহবুব।

অল্প সময়ের ফাঁকে কিছু সিনেমায় তিনি শুটিং করেছিলেন। তার একটি ‘ময়নার শেষকথা’। মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। বাবু সিদ্দিকী পরিচালিত চলচ্চিত্রটি আনকাট সেন্সর পেয়েছে সম্প্রতি।

বাবু সিদ্দিকী বলেন,, আমার প্রথম পরিচালিত চলচ্চিত্র ‘ময়না শেষকথা’ আনকাট সেন্সর পাওয়ায় এবং সেন্সর বোর্ডের বিজ্ঞ সদস্যদের ভূয়সি প্রশংসা পাওয়ায় আমি উৎসাহিত ও আনন্দিত।

দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে কোরবানির ঈদের পরে চলচ্চিত্রটি সিনেমা হলে মুক্তি দিতে চাই।’ ‘ময়নার শেষকথা’ চলচ্চিত্রটিতে বর্তমান সামাজিক প্রেক্ষাপটে মাদক ও যৌতুকের বিরুদ্ধে কথা বলা হয়েছে।

এতে সানাইয়ের বিপরীতে অভিনয় করেছেন সাখাওয়াত সাগর। আরও দেখা যাবে প্রয়াত সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, পীরজাদা শহীদুল হারুন, রাসেল মিয়া, ইরা শিকদারকে।

এ সিনেমার সংলাপ ও গীত রচনা করেছেন স্বনামধন্য নাট্যকার ও গীতিকার আহমেদ ইউসুফ সাবের। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিস, মাহবুব মিনেল, আলী আশরাফ, মন।

বিভিন্ন কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবী, ফজলুর রহমান বাবু, জেকে মজলিস, জয়ী জামান, মাহবুব মিনেল। ‘ময়নার শেষকথা’ চলচ্চিত্রটি লাইভ গোল্ড মিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আজিম খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য