দিনাজপুরে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান

দিনাজপুরে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ করোনাকালীন সময়ে কমহীন হয়ে পড়া দিনমজুর, এতিম, অসহায় মানুষদের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছে সেনাবহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের সদস্যরা।

আজ সকালে দিনাজপুর সদা উপজেলার রাজারামপুর স্কুল মাঠে ২ শতাধিক কমহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে বীর উত্তম শহীদ মাহবুব সেনাবাহিনীর ষ্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি বলেন করোনা সংক্রমন প্রতিরোধে সেনাবাহিনী জেলার প্রতিটি উপজেলায় কাজ কওে যাচ্ছে। পাশাপাশি আমরা মানবিক সহায়তা হিসেবে বিনামুল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ সামগ্রী বিতরন এবং খাদ্য সামগ্রী দিয়ে আসছে।

বিরল সরকারি কলেজ চত্ত্বরে উপজেলার অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করেছে। কোভিড-১৯ করোনা মোকাবেলায় দিনাজপুরের বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যঅহত রেখে শনিবার বিরল উপজেলা এলাকায় মানবিক সহায়তার লক্ষ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবুসহ বাংলাদেশ সেনাবাহিনীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। লকডাউন কার্যকরের মাধ্যমে সংক্রমন কমিয়ে আনতে জনগনেরর সহযোগিতা কমানা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমন্বয়কারী ৩৬ বীর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান, ক্যাপ্টেন নিঝর ।

মেজর আব্দুল্লাহ আল ইমরান জানান, আজ ৬৬ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে পাবতীপুর ষ্টেডিয়ামে ৮ শতাধিক রোগীকে বিনামুল্য চিকিৎসা সেবা ও ঔশধ সামগ্রী , বিরল উপজেলার সরকারী কলেজ মাঠে দেড় শতাধিক এবং সদও উপজেলার রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ২ শতাধিক অসহায় মানুষদের মাঝে মানবিক খাদ্য সামগ্রী প্রদান করেন।

এদিকে, আজ শনিবার সকাল সাড়ে ৯ টায় পার্বতীপুর উপজেলার স্টেডিয়াম মাঠে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় ৬শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য