গভীর রাতে ২ শতাধিক অসহায়কে খাদ্য দিল স্বেচ্ছাসেবী সংগঠন

গভীর রাতে ২ শতাধিক অসহায়কে খাদ্য দিল স্বেচ্ছাসেবী সংগঠন

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে ভয়াবহ করোনা ভাইরাস ও কঠোর লকডাউনে গভীর রাতে ২ শতাধিক অসহায়কে খাদ্য পৌছে দিল ইউথ কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (ওয়াইসিডিএ)।

শুক্রবার রাত ৯টা থেকে দিবাগত রাত সাড়ে ১২টা পর্যন্ত দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড, পশু হাসপাতাল মোড়, সদর হাসপাতাল মোড়, ষ্টেশন চত্বর, জেল রোড, কলেজ মোড়, বাসটার্মিনালসহ বিভিন্ন স্থানে এই খাদ্য বিতরণ করা হয়।

খাদ্যবিতরণ কালে সমিতির সভাপতি ও ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি লতিফুর রহমান, সহ-সভাপতি নিউজবাংলার জেলা প্রতিনিধি কুরবান আলী, সাধারণ সম্পাদক সৌরভ অধিকারী, কোষাধ্যক্ষ ওয়াসিম আলী, সহ-কোষাধ্যক্ষ চয়ন ভৌমিক ও মহিলা সম্পাদিকা রীনা রায় উপস্থিত ছিলেন।

দিনাজপুর শহরের ফুটপাতে বসবাস করা, শহরের বিভিন্ন মার্কেটের পাহাড়াদার, ইজিবাইক চালক, পথশিশুদের মাঝে এই খাদ্য বিতরণ করা হয়।

সমিতির সভাপতি লতিফুর রহমান জানান, আমাদের এই সংগঠন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের নেতাকর্মীরা নিজেরাই এই খাদ্যের জন্য টাকার ব্যবস্থা করেছেন। এছাড়াও সমাজের কিছু বিত্তবান এই মহতী কাজের সাথে জড়িত হয়েছেন। এভাবে বিত্তবানরা আরও এগিয়ে আসলে আমরা আগামীতে আরও খাদ্য বিতরণ করব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য