দিনাজপুরে কর্মহীন হয়ে পড়া মটর শ্রমিকদের মাঝে সহায়তা উপহার বিতরন

দিনাজপুরে কর্মহীন হয়ে পড়া মটর শ্রমিকদের মাঝে সহায়তা উপহার বিতরন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মহামারি থেকে উত্তরণ ও জনগণের জীবন-জীবিকার সুরক্ষায় দলমত নির্বিশেষে সবাইকে ঐকবদ্ধ হয়ে অদৃশ্য শত্রু মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারকে সহযোগিতা করার আহবান জানিয়ে উল্লেখ করে বলেন, করোনা ভাইরাসের হাত থেকে নিজের সুরক্ষার নিজেকে করতে হবে। সচেতন হতে হবে। সচেতন না হলে আমাদের কেউই বাঁচাতে পারবে না। সচেতনতাই পারে মুক্তি দিতে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের করোনা ভাইরাস থেকে রক্ষা করতে নানা পদক্ষেপ হাতে নিয়েছে। দেশের মানুষকে করোনা থেকে মুক্ত করার জন্য যা যা ব্যবস্থা নেওয়ার দরকার তা নিয়েছে শেখ হাসিনা। তিনি আরও বলেন, করোনার এই দুর্যোগকালে কোন মানুষ না খেয়ে থাকে নি। প্রতিটি অসহায়, দরিদ্র মানুষ পেয়েছে বিভিন্ন ধরনের সহায়তা। মানুষের নিরাপদ খাদ্য নিশ্চিত করেছে শেখ হাসিনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা তার দুরদর্শী কুটনৈতিক তৎপরতায় পর্যায়ক্রমে দেশের সকল মানুষকে বিনামুল্যে করোনা ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করেছেন।

তিনি আরও বঙ্গবন্ধু কন্যা বলেছেন, সরকারি ত্রান নিতে কেউ লজ্জা পাবেন না, এটা ভিক্ষা নয়, জনগনের টাকায় রাষ্ট্রীয় শস্য ভান্ডার আপনার অধিকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী নিয়ে কোন রকম অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না।

শনিবার দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে করোনা ভাইরাস পরিস্থিতিতে চলমান লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া ২ হাজার ৪০০ শত জেলা মটর শ্রমিকদের মাঝে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার (খাদ্য সহায়তা) উপহার বিতরন কালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর মোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিক, সাধারন সম্পাদক ফজলে রাব্বি প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য