দিনাজপুরে বিভিন্ন রোগ আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ

দিনাজপুরে বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যান কামনায় বিভিন্ন ধরনে প্রদক্ষেপ গ্রহন করেছে। দেশের মানুষদের সুস্থ্য করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনার এই মহামারিতে দেশের মানুষদের রক্ষা করতে কাজ করছে। মানুষের জীবন বাচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। তাই বিভিন্ন সহযোগিতা ও তারই দুরদর্শী নেতৃত্বে দেশ আজ আলোকিত। তাই করোনা প্রতিরোধে সচেতনতার কোন বিকল্প নাই। সচেতনতা পারে দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে।

তিনি বলেন, দেশের মানুষের সু-চিকিৎসার জন্য বিভিন্ন ধরনের রোগের সহযোগিতা দিয়ে আসছে প্রধানমন্ত্রী। কোন মানুষ চিকিৎসার অভাবে মরে নাই। দেশেই সুচিকিৎসা করা হচ্ছে। ক্যান্সার, কিডনি, লিভার, সিরোসিস, স্ট্রোক প্যারালাইজডসহ বিভিন্ন রোগিদের নিয়মিত আর্থিক সহযোগিতা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় দিনাজপুরে ২৫ জন্য রোগীদের মাঝে প্রতিজন ৫০ হাজার টাকা করে দেয়া হলো।

শুক্রবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ক্যান্সার, কিডনি, লিভার, সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থেলাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক সহায়তার চেক বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জো¯œা, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, ইউপি চেয়ারম্যান অসোক কুমার রায়, মমিনুল ইসলাম, ইসাহাক চৌধুরী প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য