টঙ্গীতে স্ত্রীর হাতের রগ কেটে দেয়া সেই স্বামী গ্রেফতার

টঙ্গীতে স্ত্রীর হাতের রগ কেটে দেয়া সেই স্বামী গ্রেফতার

জাতীয়

গাজীপুরের টঙ্গী তিলারগাতি এলাকায় নেশা করতে বাধা দেয়ায় স্ত্রী মৌসুমি আক্তারের (২৮) দুই হাতের রগ কেটে দেয়া সেই পাষন্ড স্বামী শাহজাহান মিয়াকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার কর্মকর্তা ইনচার্জ মো: শাহ্ আলমের নেতৃত্বে একদল চৌকস পুলিশ কর্মকর্তা শেরপুরের নালিতাবাড়ী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গত ৩ জুলাই শুক্রবার দুপুর ১টায় প্রতিবেশিরা যখন জুম্মার নামাজ আদায় করতে মসজিদে যায়, এমন সময় শাহজাহান মিয়া একা ঘরে বসে নেশা করছিল। এতে স্ত্রী মৌসুমি আক্তার দেখে ফেলে এবং এতে বাধা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে শাজাহান মৌসুমিকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে এবং দুই হাতের কব্জির রগ কেটে দেয় এবং চোখ নষ্ট করতে ডানপাশের চোখে আঘাত করে।

গুরুতর আহতাবস্থায় মৌসুমিকে টঙ্গী শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার নির্দেশ দেন।

লকডাউন থাকায় তাকে একটি পাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওইদিনই মৌসুমীর বাবা টঙ্গী পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর শাহজাহান তার পিতা-মাতা ও বোনের সহযোগিতায় এলাকা থেকে পালিয়ে শেরপুর জেলার নালিতাবাড়ী থানায় একটি বাড়িতে অবস্থান করেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো: শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য