বিরামপুরে লকডাউনের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে জরিমানাসহ ১০ টি মামলা

বিরামপুরে লকডাউনের দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে জরিমানাসহ ১০ টি মামলা

দিনাজপুর

করোনা সংক্রমণের প্রথম সাতদিনের কঠোর লকডাউন সুষ্ঠুভাবে শেষ হওয়ার পর আজ দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনেও দিনাজপুরের বিরামপুরে কঠোরভাবে কাজ করছে উপজেলা প্রশাসন,সেনাবাহিনী,পুলিশ ও আনসার বাহিনী।

(৮জুলাই) বৃহস্পতিবার সকাল থেকে করোনা সংক্রমণের পতিরোধকল্পে ও সরকার কর্তৃক বিধি-নিষেধ দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে কঠোর লকডাউন বাস্তবায়নে শহরের প্রধান প্রধান মোড় ও সড়কগুলোতে আনসার বাহিনীর চেকপোস্ট এবং প্রধান প্রধান সড়ক গুলোতে যৌথবাহিনীকে টহল দিতে দেখা যায়।

জানতে চাইলে,উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, দ্বিতীয় সপ্তাহের সরকার ঘোষিত কঠোর লকডাউনে করোনা সংক্রমণ ও স্বাস্থ্যবিধি মানাতে উপজেলা প্রশাসন করোনাকালীন সময়ে সর্বদা মাঠে ছিলো এবং দ্বিতীয় সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে থাকবো। এছাড়াও করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী এক সপ্তাহের জন্য সবাইকে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ মানাতে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসয়ম করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ প্রতিপালনকালে দ্বিতীয় সপ্তাহের লকডাউনের প্রথম দিনে ১০টি মামলাসহ ৬ হাজার ৬শত টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য