ফের মা হতে চলেছেন স্কারলেট জোহানসন

ফের মা হতে চলেছেন স্কারলেট জোহানসন

বিনোদন

মারভেল ফিল্মসে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন স্কারলেট জোহানসন। শোনা যাচ্ছেÑ ফের মা হতে চলেছেন জনপ্রিয় এই হলিউড অভিনেত্রী।

একাধিক সূত্রের বরাত দিয়ে স্কারলেটের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানিয়েছে পেজ সিক্স। সবকিছু ঠিক থাকলে এটি হবে স্বামী কলিন জোস্টের সঙ্গে এই অভিনেত্রীর প্রথম সন্তান। এই জুটি নাকি তাদের সন্তানের ব্যাপারে খুবই উচ্ছ্বসিত।

একটি সূত্র বলেন, ‘স্কারলেট খুব শিগগির মা হবেন। তিনি ও কলিন এ ব্যাপারে খুবই উচ্ছ্বসিত।’ এই জুটির ঘনিষ্ঠ অপর এক সূত্র বলেন, ‘স্কারলেট অন্তঃসত্ত্বা কিন্তু এ ব্যাপারে মুখ বন্ধ রেখেছেন। এখন নিজেকে অনেকটাই গুটিয়ে রেখেছেন তিনি।’

গত জুনে স্কারলেটের মা হওয়ার গুঞ্জনটি জোরালো হয়। এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ব্ল্যাক উইডো’। কিছুদিন পরেই এটি মুক্তি পাবে। কিন্তু শুধু ভার্চুয়ালভাবে সিনেমার প্রচারে অংশ নিচ্ছেন তিনি।

এ ছাড়া সম্প্রতি জিমি ফ্যালনের ‘টুনাইট শো’-তে অংশ নিয়েছেন স্কারলেট। এতে শুধু তার কাঁধ পর্যন্ত দেখা গেছে। গত বছর অক্টোবরে ‘স্যাটারডে নাইট লাইভ’খ্যাত কলিন জোস্টকে বিয়ে করেন স্কারলেট জোহানসন।

তিন বছর ধরে প্রেম করছিলেন তারা। লেখক-কমেডিয়ান কলিন জোস্টের এটি প্রথম বিয়ে। অন্যদিকে, স্কারলেটের তৃতীয়। এর আগে অভিনেতা রায়ান রেনল্ডস ও ফরাসি ব্যবসায়ী রোমেইন ডাউরিয়াককে বিয়ে করেন স্কারলেট জোহানসন।

এর মধ্যে রোমেইনের সঙ্গে দাম্পত্য জীবনে এই অভিনেত্রীর একটি মেয়েও আছে। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘আয়রন ম্যান-টু’ ও ‘অ্যাভেঞ্জার্স’ ফ্র্যাঞ্চাইজিতে ব্ল্যাক উইডো চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন স্কারলেট জোহানসন।

‘ম্যারিজ স্টোরি’ সিনেমার জন্য অস্কারে মনোনয়নও পেয়েছিলেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রী তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য