তেঁতুলিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

তেঁতুলিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

রংপুর

সংবাদ সম্মেলনঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম লালু

আজ বৃহস্পতিবার (৮জুলাই) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়ন আওয়ামীলূীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালু সাংবাদিক সম্মেলন করেছে।

তিনি সংবাদ সম্মেলনে বলেন গত ৫ জুলাই দুপুরে শালবাহান ইউনিয়নে গরীব অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করে বসুন্ধরা গ্রুপ। পরে আমি জানতে পারি যে আমার ইউনিয়নের বিএনপি ও জামাত কর্মীদের মাঝে উক্ত ত্রান বিতরণ করা হয়। পারে ত্রান বিতরনের দায়িত্বে থাকা কালের কন্ঠের সাংবাদিক আতাউর রহমান কাবুলকে ফোন দিয়ে ত্রাণ বিতরনের বিষয়টি জানতে চাই। পরে ত্রান বিতরণ বিষয়ে অনেক আলোচনার এক পর্যায়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে ফোন কেটে দেন।

সেই জের ধরে সে দিনই দৈনিক কালের কন্ঠের অনলাইন ভার্সনে আমার বিরুদ্ধে বিভিন্ন আপত্তিকর অফিযোগ এনে একটি প্রতিবেদন প্রকাশ করেন। সেখানে আমার নামে বিভিন্ন অপপ্রচার ও ভিত্তিহীন অভিযোগ তুলে ধরেন । সংবাদটি প্রকাশ করায় আমার সম্মানহানী হয়েছে। এবং দলীয় ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে বলে মনে করি। আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানাই।

পরবর্তিতে জানতে পারি আতাউর রহমান কাবুল কালের কন্ঠ পত্রিকার ব্যনারে থেকে জামায়াতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ সময় শালবাহান ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালু আরো জানান আমার বিরুদ্ধে যে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন এতে আমার ভাবমুর্তি নষ্ট হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন কৃষকলীগের সহ সভাপতি তারা মিয়া, দবির উদ্দীন, আলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মমিনুল হক দারাজ,ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সবুজ ও সাকিবসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য