ফুলবাড়ীতে লকডাউনের ৬ষ্ঠ দিনেও উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর জোর নজরদারী

ফুলবাড়ীতে লকডাউনের ৬ষ্ঠ দিনেও উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর জোর নজরদারী

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে লকডাউনের ৬ষ্ট দিন মঙ্গলবারেও লকডাউন সফল করতে উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর জোর নজরদারী দিয়েছে।

এদিকে উপজেলার গ্রাম এলাকায় ঘরে ঘরে জ¦র সর্দ্দি হলেও তারা নমুনা পরিক্ষা না করেই গ্রাম্য চিকিসৎকের নিকট চিকিৎসা।

মঙ্গলবার পৌর শহরের বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায়, রাস্তার মোড়ে মোড়ে আইনশৃংখলা বাহিনী টহল জোরদার রয়েছে, এছাড়া উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন ও সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজের নেতৃতে ভ্রম্যমান আদালত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে।

আইন শৃংখলা বাহিনীর তৎপরতা ও উপজেলা প্রশাসনের কড়া নজরদারীতে শহরের নিত্য প্রয়োজনীয় দ্রববাদি ছাড়া দোকান-পাট বন্ধ হয়ে পড়েছে, রাস্তা-ঘাটও প্রায় জন শূন্য হয়ে পড়েছে।

এদিকে উপজেলার প্রতিটি গ্রামে একাধিক ব্যাক্তির জ¦র-সর্দ্দি কাশি হলেও তারা নমুনা পরিক্ষা না করে, গোপন রেখে গ্রাম্য চিকিৎসকের নিকট চিকিৎসা নিচ্ছেন। ইতোমধ্যে কয়েকজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। স্থানীয় জনপ্রতিনিধিগণ বলছেন অনেকে মৌসুমী জ¦র ভেবে বাড়ীতে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মশিউর রহমান বলেন মঙ্গলবার ৩৯জন ব্যাক্তির নমুনা পরিক্ষা করে ৮জনের শরিরে করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন বর্তমানে এই উপজেলায় ১৬২জন করোনা রোগী আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য