ঘোড়াঘাটে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

ঘোড়াঘাটে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মাদকবিরোধী অভিযানে ৫ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

গতকাল সোমবার (৫ জুলাই) রাত ৯ টায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের ভেলাইন পশ্চিমপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন, ভেলাইন গ্রামের আব্দুল খালেকের স্ত্রী নাজমা বেগম (৪৬) ও একই এলাকার ফাজ্জাত আলীর ছেলে রিপন মিয়া (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক সফিউল ইসলাম সঙ্গীয় ফোর্স সহকারী উপ-পরিদর্শক সরোয়ার জাহান ও আসমা খাতুন এর একটি টিম উপজেলার বুলাকীপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদকসহ দুইজনকে আটক করতে সক্ষম হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন জন পালিয়ে যায়।

এ সময় মাদক ব্যবসায়ী রিপন মিয়ার নিকট থেকে ৩০ পুড়িয়া (২ গ্রাম) হেরোইন যাহার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা এবং মাদক ব্যবসায়ী নাজমা বেগমের নিকটে থাকা ৪৫ পুড়িয়া (৩ গ্রাম) হেরোইন যাহার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা, ২০০ পিস ইয়াবা ট্যাবলেট যাহার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা ও মাদক বিক্রিত নগত ১৭,৫৩০ টাকা উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখা ও বিক্রয়ের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদেরকে মঙ্গলবার (৬ জুলাই) সকালে আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও পলাতক তিন আসামীকে আটকসহ মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য