কলকাতায় সিনেমার শুটিংয়ে কাজল

কলকাতায় সিনেমার শুটিংয়ে কাজল

বিনোদন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তথাগত সিংহা পরিচালিত ‘উমা’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে তাকে।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী, সোমবার থেকে কলকাতায় সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। বিখ্যাত চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ এক টুইটে লিখেনÑ‘সোমবার থেকে কলকাতায় ‘উমা’ সিনেমার শেষ লটের শুটিং শুরু করেছেন কাজল আগরওয়াল।’

গত বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেন কাজল। এরপর থেকে কানাঘুষা চলছিলÑঅভিনয় থেকে বিদায় নিতে চাইছেন এই অভিনেত্রী। এরইমধ্যে ‘উমা’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি।

এই সিনেমার জন্য ২ কোটি রুপি নিচ্ছেন কাজল, যা তার অভিনয় ক্যারিয়ারে সর্বোচ্চ। হিন্দি ভাষার এ সিনেমা প্রসঙ্গে কাজল বলেন, ‘এটি ম্যারি পপিন ঘরানার সিনেমা, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবতার মিল দেখা যাবে।

আমি উমা চরিত্রে অভিনয় করছি। পরিচালক কী চাইছেন তা নিয়ে অনেক আলোচনা হয়েছে। তার ভিশনটাই তুলে ধরার চেষ্টা করছি।’ কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’।

এটি ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’। পাশাপাশি একটি হরর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য